October 20, 2024, 11:46 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রংপুর এর পরীক্ষাগার আন্তর্জাতিক মানে উন্নীতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা যশোরের শার্শা উপজেলার  মৌতা বাওড়ের ওপর ব্রীজ নির্মানের দাবী গৌরনদীর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাক্তার না থাকায় ভোগান্তিতে মা ও শিশুরা রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অনিবার্য কারনে এএসপিদের কুচকাওয়াজ স্থগিত পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা পঞ্চগড়ে জালিয়াতি মামলায় মাদ্রাসা সুপার ও শারিরীক শিক্ষক কারাগারে তানোরে ওয়ার্ড বিএনপির মতবিনিময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এক হাজার কোটি টাকার সুপারি যাচ্ছে উত্তরাঞ্চলের ১৬ জেলায় বাড়ছে বাণিজ্যিক চাষাবাদ খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বাগেরহাটের বাহিরদিয়া-মানসা সড়কটি ভেঙ্গেচুরে তা এখন চলাচলের অযোগ্য সীমাহীন জনদুর্ভোগ
পাথরঘাটায় পূর্ব শত্রুতার জেরে ধর্ষণ মামলা দিয়ে শায়েস্তা, প্রতিবাদে এলাকাবাসির মানববন্ধন

পাথরঘাটায় পূর্ব শত্রুতার জেরে ধর্ষণ মামলা দিয়ে শায়েস্তা, প্রতিবাদে এলাকাবাসির মানববন্ধন

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি.

বরগুনার পাথরঘাটার নাচনাপাড়া ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে মো. মোস্তফা খানের বিরুদ্ধে মিথ্যা ও সাজানো ধর্ষণের অভিযোগে মামলা করছে প্রতিপক্ষ নীরব জোমাদ্দারের স্ত্রী নিপু আক্তার। এমন মিথ্যা মামলা থেকে মুক্তির দাবিতে সোমবার সকালে মানববন্ধন করেছে নাচনাপাড়া এলাকাবাসী। এতে ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সহ প্রায় দুই’শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করে। এর আগে গত ১৩ সেপ্টেম্বর পাথরঘাটা থানার ছয় বছরের শিশু ধর্ষনের বিচার চেয়ে মামলা দায়ের করেন শিশুর মা মোসাঃ নিপু আক্তার ।

মানববন্ধনে নাচনাপাড়া ইউনিয়ন মুক্তযোদ্ধা কমান্ডার আবদুস সাত্তার ফকির বলেন, মো. মোস্তফা খান আমার প্রতিবেশী। অত্যন্ত ভালো ও একজন চরিত্র বান মানুষ। পূর্ব শত্রুতার জের ধরে সাজানো মিথ্যা ধর্ষণ মামলা দিয়ে জেল হাজতে পাঠিয়েছে। আমি উক্ত মিথ্যা মামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ বিষয়ে থানা পুলিশকে তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তিনি।

স্থানীয় মমতাজ বেগম বলেন, মোস্তফা খান মতো ভালো মানুষ আমাদের এলাকায় খুব কম আছে। আমি নারী হয়ে বলতে পারি তিনি একজন সৎ চরিত্র বান মানুষ। তার সাথে জমি-জমা নিয়ে একই এলাকার মোহাম্মদ নীরব জমাদ্দারের সাথে দীর্ঘদিন যাবত দন্দ্ব চলে আসছে। হয়তো সেই জেরে তার শিশু মেয়েকে দিয়ে এই ঘটনা সাজিয়ে মামলা করেছে । একই অভিযোগ তুলেন স্থানীয় নজরুল ইসলাম, সালাম,সীমা বেগম, হাওয়া বেগমসহ দুই শতাধিক গ্রামবাসী।

স্থানীয় ইউপি সদস্য মীর নাসির উদ্দিন জানান, অভিযুক্ত মোস্তফা খান অত্যন্ত ভালো মানুষ আমার ওয়ার্ডে দীর্ঘদিন বসবাস করছে। তার সাথে নীরব জোমাদ্দারের সাথে জমি-জমা নিয়ে দ্বন্দ্ব চলছে সেজন্য তাকে মিথ্যা সাজানো ধর্ষণ মামলায় ফাঁসানো হয়েছে।

এ বিষয়ে মামলার বাদী নীরব জোমাদ্দারের স্ত্রী নিপু জানান, আমার শিশু সন্তানকে মোস্তফা ধর্ষণ করেছে। আমি তার বিচার চাই।

পাথরঘাটা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল বাশার জানন, তার বিরুদ্ধে অভিযোগ থাকায় প্রাথমিক সত্যতা পেয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD